বুধবার, ২৩ Jun ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

জমকালো আয়োজনে উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড এক্সপো শুরু

নানা আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো দুই দিনব্যাপী ‘এসএমসি স্মার্ট পিল প্রেজেন্টস, উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২১’। শুক্রবার (১৩ মার্চ) বিকেল রাজধানীর গুলশানে ওয়েস্টিন হোটেলে ভার্চুয়ালি অনুষ্ঠানটির উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এরপরে শুরু হয় মূল অনুষ্ঠান। অনুষ্ঠানটির প্রথম অংশে ছিল উদ্বোধনী পর্ব এবং দ্বিতীয় অংশে ছিল দর্শকদের জন্য চমৎকার কিছু আয়োজন। পুরো আয়োজন জুড়ে ছিল দেশের টপ মডেলদের নিয়ে ফ্যাশন শো। যার কোরিওগ্রাফি করেছেন আসাদ খান। ফ্যাশন শোর মাঝে ছিল জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া এবং বিদ্যা সিনহা মিমের মন মাতানো নাচ।

জমকালো আয়োজনে উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড এক্সপো শুরু

আরও পড়ুন:
উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড এক্সপো শুরু ১২ মার্চ

বিদ্যা সিনহা মিম বলেন, ‘এই প্রথম শুধু নারীদের উদ্যোগে আয়োজিত কোনো অনুষ্ঠানে পারফর্ম করতে পেরে আমি গর্বিত এবং আনন্দিত।’

মেয়র আতিকুল ইসলাম অনুষ্ঠানে তাঁর বক্তব্যে বলেন, আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি এমন একটি সুন্দর আয়োজনের জন্য। রুপায়ন সিটি, এসএমসিসহ আয়োজনটি সফল করার জন্য যারা পৃষ্ঠপোষকতা করেছেন সকলকে ধন্যবাদ জানাচ্ছি। একটি বিষয় শেয়ার করতে চাই সেটা হচ্ছে, আমাদের ১১ ভাই- বোনদের মানুষ করেছেন আমার মা। যে পরিশ্রম তিনি করেছেন তা বলে শেষ করা যাবে না। পরিবারের মধ্যে সবার ছোট ছিলাম আমি। কিভাবে আমাদের মানুষ করবেন তা নিয়ে মা সারাক্ষণ ভাবতেন, আমাদের সকল ভাই-বোনদের তিনি নিজে প্রতিষ্ঠিত করেছেন। অনুষ্ঠানে সফল নারী উদ্যোক্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। বর্তমান শিক্ষামন্ত্রী এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মনিও এই অনুষ্ঠানের সফলতা কামনা করার পাশাপাশি শুভেচ্ছা দেন আয়োজকদের।

সেখানে স্টল দিয়েছেন বেশ কয়জন নারী উদ্যোক্তা। যেখানে তারা নিজেদের তৈরি পণ্য বেচাকেনা করার সুযোগ পাচ্ছেন। পাশাপাশি নিজেদের পরিচিত করে তুলে ধরার সুযোগ পাচ্ছেন।

উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপোতে পুরস্কার পেলেন সফল নারীরা। ল্যাবএইড-এর হেলথ সেশন ক্যাম্পসহ অনুষ্ঠানের আয়োজনে অনেকগুলো সুন্দর স্টলও ছিল বিভিন্ন নারী উদ্যোক্তাদের।

অনুষ্ঠানে ১৭টি ক্যাটগরিতে যারা পুরস্কার পেয়েছেন তারা হলেন : ১. করপোরেট প্রফেশনাল ক্যাটাগরিতে পারিশা শামিম, ২. কন্ট্রিবিউশন ইন এডুকেশনে মানজুমা মজুমদার ৩. ওয়েডিং ইভেন্ট প্ল্যানারে রাবেয়া রহমান লাকী ৪. ইভেন্ট অর্গানাইজার হিসেবে পারশা ফাতেমা নবী ইসমাইল, ৫. বেকার ক্যাটাগরিতে শাহিন আকতার ৬. মেকআপ আর্টিস্ট হিসেবে মারিয়া মৃত্তিক ৭. ফ্যাশন ডিজাইনারে মৌসুমী কবির ৮. মডেস্ট ক্লোথিংয়ে নুসরাত চৌধুরী ৯. ফটোগ্রাফার ক্যাটাগরিতে ইসরাত আমিন ১০. রেস্টুরেন্টার ক্যাটাগরিতে শারমিন শাহেদ ১১. কন্ট্রিবিউশন ইন উইমেন ইমপাওয়ারমেন্ট ক্যাটাগরিতে নাম্রাতা খান ১২. পাইওনির ইন হারবাল প্রোডাক্ট ক্যাটাগরিতে তানিয়া হক শর্মী, ১৩. জুয়েলারী ডিজাইনার হিসেবে পান তাসনিম নাজ ১৪. বেস্ট পার্টনার উইমেন ইন পেমেন্ট টেকনোলজি মনজুরী মল্লিক ১৫. কন্ট্রিবিউশন ইন লেদার ইন্ডাস্ট্রিতে তানিয়া ওয়াহাব ১৬. ইনফ্লুয়েন্সার হিসেবে উম্মে সুমাইয়া এবং ১৭. পাইওনির ইন ব্রাইডাল কনসালটেন্সি ক্যাটাগরিতে সিলভি মাহমুদ।

অনুষ্ঠানে আয়োজক কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন উইমেন লিডারশিপ করপোরেশনের (ডাব্লিউ এলসি) প্রেসিডেন্ট মারিয়া মৃত্তিক, কে এস গ্রুপের সিইও নুসরাত চৌধুরী, উইম্যান ক্যানের ফাউন্ডার অ্যান্ড অ্যাডমিন নম্রতা খান, ডিজিটাইকনের ডিরেক্টর নাবিলা করিম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2014
Design & Developed BY ithostseba.com