সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২১ অপরাহ্ন

আরও ২ দিন অক্সিজেন দেওয়া হবে কাজী হায়াৎকে

নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে দেশের জনপ্রিয় পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার (২২ মার্চ) ভোরে তাকে আইসিইউতে নেওয়া হয়।

বরেণ্য এই নির্মাতাকে আইসিইউতে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে অভিনেতা কাজী মারুফ। বাবার অসুস্থতার কারণে সম্প্রতি তিনি দেশে ফিরেছেন।

আরও পড়ুন:
বাবার জন্য দোয়া চেয়েছেন কাজী মারুফ

সোমবার দুপুরে ইত্তেফাক অনলাইনকে কাজী মারুফ জানান, ‘বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। করোনা রোগীরা সাধারণত বেশি দুর্বল হয়ে পড়ে। বাবার শরীরও অনেক দুর্বল। বয়সের কারণে করোনার ধকলটা তিনি সামলাতে পারছেন না। ৯৬ শতাংশ পরিস্থিতির কারণে তাকে অক্সিজেনে রাখা হয়েছে। এ অবস্থায় তাকে আরও দুই দিন থাকতে হবে। গতকাল পর্যন্ত বাবা ডা. সামনের তত্বাবধায়নে ছিলেন। এখন তিনি অন্য একজন চিকিৎসকের তত্বাবধায়নে আছেন।’

বাবার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন কাজী মারুফ।

গত ২ মার্চ করোনার টিকা নেন কাজী হায়াৎ। এরপর ৬ মার্চ সস্ত্রীক করোনায় আক্রান্ত হন তিনি। তারা দুজনই চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১০ মার্চ কাজী হায়াৎ স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১৫ মার্চ রাজধানীর হাসপাতালে ভর্তি করা হয় কাজী হায়াৎ-কে। সেখানে এতোদিন সাধারণ কেবিনেই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার ভোরে তাকে আইসিইউতে নেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2014
Design & Developed BY ithostseba.com