রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:৪২ অপরাহ্ন

ফরিদপুরে করোনা সন্দেহে এক দম্পতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে

ফরিদপুর সংবাদদাতা:

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ইজিবাইক চালক ও তার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে ওই ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করেন মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা।

 

মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামের মিজানুর রহমান (৪৬) ফরিদপুর জেলা শহরের ইজিবাইক চালক। গত কয়েকদিন যাবৎ তিনি জ্বর, কাশি ও গলাব্যাথায় ভুগছিলেন।

 

জ্বর বেশি হওয়ায় সোমবার বিকেলে তিনি গ্রামের বাড়ি মধুখালীতে চলে আসেন।

মঙ্গলবার বিকালে এলাকায় বিষয়টি জানাজানি হওয়ায় সংবাদ পেয়ে রাত সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার, সহকারি পুলিশ সুপার (মধুখালী সার্কেল) আনিসুজ্জামান লালন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেজাউল ইসলাম ও থানার ওসি মো. আমিনুল ইসলাম ওই বাড়িতে যান।

পরে মিজানুর রহমানের সাথে তারা কথা বলেন এবং রাত ১০টার দিকে মিজানুর রহমান ও তার স্ত্রী রোজিনা বেগমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করেন।

 

মধুখালী উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার জানান, খবর পেয়ে রাতেই উপজেলার বড় গোপালদী গ্রামে মিজানুর রহমানের বাড়িতে উপস্থিত হই। মিজানুরের সাথে কথা বলে জানতে পারি, তিনি কয়েকদিন যাবৎ জ্বর, কাশি ও গলাব্যাথায় আক্রান্ত। তার সঙ্গে কথা বলে তাকে এ্যাম্বুলেন্সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মিজানুর রহমানের সাথে তার স্ত্রী রোজিনাকেও পাঠানো হয়েছে।

 

তিনি আরও জানান, বড় গোপালদী গ্রামের মিজানুর রহমানের বাড়িসহ পাশ্ববর্তী মিজানুরের চাচাতো ভাই সালাম ও কালামের বাড়ির সকল সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

 

ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. ছিদ্দিকুর রহমান জানান, মিজানুর রহমান ও তার স্ত্রী রোজিনাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষার উদ্যোগ চলছে। পরীক্ষা শেষে বলা যাবে তিনি ও তার স্ত্রী করোনায় আক্রান্ত কিনা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2014
Design & Developed BY ithostseba.com