শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

করোনা মোকাবেলায় ১০০ অসহায় পরিবারকে সাহায্য করলেন অধরা খান

ডেস্ক রিপোর্ট:

বিশ্বজুড়ে করোনা মহামারিতে আক্রান্ত ও মৃতের সংখ্যা কেবল বাড়ছেই। বাংলাদেশেও পড়েছে করোনার ভয়াবহ থাবা। এমন অবস্থায় বেশি বিপাকে পড়েছে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষজন। শোবিজ তারকাদের অনেকেই এসব মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। ঢাকাই চলচ্চিত্রের চলতি সময়ের ব্যস্ত নায়িকা অধরা খানও সম্প্রতি এসব মানুষের ঘরে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন নিজ উদ্যোগে।

 

এ বিষয়ে নায়িকা জানান, রাজধানী ঢাকার নন্দীগ্রাম দক্ষিণ বনশ্রী এলাকার একশ পরিবারকে এসব খাদ্যসামগ্রী তিনি ও তার সহযোগীরা পৌঁছে দিয়েছেন। আগামী সপ্তাহেও এই রকম আরেকটি কার্যক্রম পরিচালনা করবেন বলে জানালেন। তিনি আরো বলেন, এই সময় যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।

কারণ নিম্ন আয়ের মানুষেরা খুব কষ্টে রয়েছেন। তারা দিন আনেন দিন খান। কিন্তু এই সময় বেকার হয়ে পড়েছেন তারা। তাই আমি আমার দিক থেকে চেষ্টা করেছি কিছুটা সহায়তা করার।

এই সমস্যার মোকাবেলা সবাইকে মিলে করতে হবে। আর একটি কথা বলবো, সচেতনতার কোনো বিকল্প নেই। তাই যে নিয়মগুলো বলা হচ্ছে সেগুলো পালন করতে হবে। বার বার হাত ধুতে হবে, নিজেকে পরিচ্ছন্ন রাখতে হবে। আর বাসায় থাকতে হবে। এর কোনো বিকল্প নেই। যদি অতি প্রয়োজনে বাসার বাইওে যেতেই হয়, তবে মাস্ক ব্যবহার করতে হবে। আর সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।  তাহলে নিশ্চয়ই আমরা এই অবস্থা থেকে বের হয়ে আসতে পারবো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2014
Design & Developed BY ithostseba.com