রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:৫২ অপরাহ্ন

স্থগিত করা হয়েছে ইংলিশ প্রিমিয়ার লীগ, উয়েফা লীগ সহ ইংল্যান্ডের সকল পেশাদার লীগ

স্পোর্টস ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লীগসহ ইংল্যান্ডের সকল পেশাদার লীগ স্থগিত করা হলো ৩রা এপ্রিল পর্যন্ত। আজ বৃটিশ বার্তাসংস্থা বিবিসি নিশ্চিত করেছে এই খবর। আর্সেনাল কোচ মাইকেল আর্তেতা ও চেলসি তারকা কলাম-হাডসন ওদই করোনা পজেটিভ হওয়ার পর খেলা চালিয়ে যেতে সাহস দেখায়নি প্রিমিয়ার লীগ কর্তৃপক্ষ।

 

ইংলিশ প্রিমিয়ার লীগের সব ম্যাচ দর্শকশূন্য মাঠে খেলতে আদেশ করেছিল ইংল্যান্ড সরকার। অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে ফরাসি লীগ ওয়ান। আর চ্যাম্পিয়ন্স লীগ ও ইউরোপা লীগের পরবর্তী ম্যাচ ডে’র সকল ম্যাচ স্থগিত করেছে উয়েফা।

চ্যাম্পিয়ন্স লীগের কয়েকটি ম্যাচ ক্লোজডোরে খেলা হয়েছে। তবে আসছে বুধবার রিয়াল-ম্যান সিটির শেষ ষোলো দ্বিতীয় লেগ মাঠে গড়াচ্ছে না। রিয়ালের সব ফুটবলার রয়েছেন সেল্ফ কোয়ারেন্টিনে।

একই অবস্থায় জুভেন্টাস শিবিরেও। অলিম্পিক লিঁওর বিপক্ষে তাদের ম্যাচটিও স্থগিত রাখা হয়েছে। বায়ার্ন-চেলসি,  বার্সেলোনা-নাপোলি ম্যাচও মাঠে গড়াচ্ছে না।

শীর্ষ পাঁচ লীগের বাইরে রোমানিয়ান, সুইস, বুলগেরিয়ান ও ডেনিশ লীগও বন্ধ হওয়ার পথে। করোনার উৎপত্তিস্থল চীনের ঘরোয়া ফুটবল লীগ স্থগিত হয় প্রথমে। এরপর জাপান ও কোরিয়ান লীগও বন্ধ করে দেয়া হয়। ইউরোপের দেশগুলোর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ ইতালিয়ান সিরি আ অর্নিদিষ্টকালের জন্য বন্ধ রয়েছে। স্প্যানিশ লা লিগার পরবর্তী দুই রাউন্ডের খেলা স্থগিত। জার্মান বুন্দেসলিগা খেলা হচ্ছে দর্শকশূন্য মাঠে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2014
Design & Developed BY ithostseba.com